রাজশাহীতে আরো তিন হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন রাসিক মেয়র লিটন

স্টাফ রিপোর্টার :  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের ব্যক্তিগত উদ্যোগে করোনায় (কোভিড-১৯) ক্ষতিগ্রস্থ গরীব, অসহায়, দুস্থ, কর্মহীন, দিনমজুর ও ছিন্নমুল আরো তিন হাজার পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে রোববার রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল মাঠে মতিহার থানা এলাকার মানুষকে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়।

বিকেল ৫টায় কয়েকজনের হাতে খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দিয়ে বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে বক্তব্যকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদদের আত্মার মাগফিরাত কামনা করেন তাঁদের সকলের জন্য দোয়া কামনা করেন মেয়র।

প্রসঙ্গত, শনিবার (৩১ জুলাই) দুপুরে জেলা শিল্পকলা একাডেমির সামনে রাজপাড়া থানা এলাকার ২ হাজার ৬৩০ পরিবারকে এবং বিকেলে রাজশাহী কলেজিয়েট স্কুল মাঠে বোয়ালিয়া থানা (পশ্চিম) এলাকার ২৩২০ পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করেন রাসিক মেয়র। সোমবার (২ আগস্ট) দুপুর ১২টায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বোয়ালিয়া (পূর্ব) এলাকার ২০১০ পরিবারকে এবং বিকেল ৫টায় শারীরিক শিক্ষা কলেজ মাঠে শাহ মখদুম থানা এলাকার ২৩২০ পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করা হবে। মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের ব্যক্তিগত উদ্যোগে প্রতিটি পরিবারকে ১০ কেজি চাল ও ১ কেজি ডাল প্রদান করা হচ্ছে।